বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা কিংবা BCS সহ অন্যান্য চাকরির পরীক্ষায় ইংরেজি বিষয়ে আমরা যখন প্রস্তুতির  কথা চিন্তা করি ততদিনে অ-নে-ক দেরি হয়ে যায়।

একজন Student সাধারণত SSC/HSC পাশ করার আগে মেডিকেল/বিশ্ববিদ্যালয়ে  ইংরেজি বিষয়ে ভর্তি  প্রস্তুতি নিয়ে সেইভাবে গুরুত্ব দেয় না অথবা ভর্তি পরীক্ষায় কী ধরণের প্রশ্ন আসে সে বিষয়ে কেউ তাকে উল্লেখযোগ্য পরামর্শ , দিক্ নির্দেশনা দেয় না। ফলে  যথাযথ প্রস্তুতি এবং দিক্ নির্দেশনার অভাবে প্রতি বছর ভর্তি পরীক্ষায় কেবল ইংরেজিতে ভয়াবহ ভরাডুবি হয়।

ঠিক একইভাবে একজন Student Honours-এ ভর্তি হয়ার পর BCS সহ অন্যান্য চাকরির পরীক্ষার জন্য প্রথম থেকেই ইংরেজি বিষয়ে প্রস্তুতি নেয় না। অনেক ক্ষেত্রে, ইংরেজি বিষয়ের এই ব্যর্থতা একজন  Student-এর সারা জীবনের লালিত স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দেয়!

Shahin Academy তাই ইংরেজি Grammar গুলোকে এমন অভিনব এবং সহজভাবে উপস্থাপন করেছে যাতে স্কুল-কলেজের প্রস্তুতির পাশাপাশি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা এবং চাকরির পরীক্ষার প্রস্তুতি শতভাগ সম্পূর্ণ হয়।

পাশাপাশি স্কুল-কলেজের সিলেবাস বহির্ভূত বিষয় যেগুলো ভর্তি পরীক্ষাসহ চাকরির পরীক্ষায় আসে সেই বিষয়গুলোকে সহজতম উপয়ে সন্নিবেশ করা হয়েছে।

মূলত, সকল শ্রেণির পাঠকদের উপযোগী করে কন্টেন্টগুলো সাজানো হয়েছে।

Shahin Academy বিশ্বাস করে যে, তাদের প্রদত্ত কন্টেন্টগুলো পাঠকদের সর্বোচ্চ চাহিদা পূরণ করতে সক্ষম হবে।